পটুয়াখালীর কলাপাড়ায় খালের মাঝে ডুব দিলো সেতু,আহত ২ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর কলাপাড়ায় খালের মাঝে ডুব দিলো সেতু,আহত ২

পটুয়াখালীর কলাপাড়ায় খালের মাঝে ডুব দিলো সেতু,আহত ২

পটুয়াখালীর কলাপাড়ায় খালের মাঝে ডুব দিলো সেতু,আহত ২




কলাপাড়া প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা খালের ওপর আয়রণ সেতু ভেঙে পড়েছে। বুধবার রাত সোয়া ১০টার দিকে সেতুটি ভেঙে খালে পড়ে যায়। এতে দুই পথচারী আহত হয়।

 

তাৎক্ষনিক তারা অন্যদের সহায়তায় সাঁতরে তীরে উঠলেও কলাপাড়া উপজেলা সদরের সাথে আটটি গ্রামের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

 

 

স্থানীয়রা জানান, নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ সংলগ্ন পাখিমারা খালের উপর প্রায় ৩০০ মিটার দীর্ঘ সেতুটি প্রায় এক যুগ আগে নির্মাণ করা হয়।

 

এ সেতু দিয়ে পার্শ্ববর্তী তেগাছিয়া ছাড়াও কুমির মারা, দক্ষিণ কুমিরমারা, মজিদপুর, এলেমপুর, বাইনতলা, ফরিদগঞ্জ, সুলতানগঞ্জ ও পাখিমারার অন্তত ২০ হাজার মানুষ চলাচল করে।

 

এ ছাড়ার এখানকার উৎপাদিত ৯০ ভাগ সবজি এ সেতু দিয়ে প্রতিদিন বিক্রির জন্য সড়ক পথে নিয়ে যায় কৃষকরা। হঠাৎ সেতুটি ভেঙে পড়ায় এখন দূর্ভোগে পড়েছে তারা। বন্ধ রয়েছে উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ।

 

 

নীলগঞ্জ ইউপি চেয়ারম্যানের অ্যাড. নাসির মাহমুদ জানান, সেতুটি ভেঙে পড়ায় ছয়টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, গ্রামবাসীসহ হাজারো মানুষকে আজ ভোর থেকে একটি ডিঙি নৌকায় করে পারাপার হতে হচ্ছে। সবচেয়ে সমস্যা হচ্ছে উৎপাদিন সবজি পরিবহনে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানকে জানানো হয়েছে বলে তিনি জানান।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো. শহিদুল হক বলেন, সেতু ভাঙার খবর পেয়েছেন। এলাকার মানুষের চলাচল ও পন্য পরিবহনের জন্য বিকল্প ব্যবস্থা করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD